শিশু ধর্ষণ মামলায় দিনাজপুরে আসামির যাবজ্জীবন

257

 

দিনাজপুর প্রতিনিধি : শিশু ধর্ষণ মামলার আসামি সাইফুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন আদালত। এসময় মামলা থেকে আফজাল হোসেন কবিরাজ নামে আরেকজনকে মুক্তি দেয়া হয়েছে।

 

সোমবার দুপুর দুইটার দিকে দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শরিফ উদ্দিন আহমেদ এই রায় দেন ।

 

দণ্ডপ্রাপ্ত সাইফুল ইসলাম দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার শিংগীমারী তকেয়াপাড়া জমিরহাট গ্রামের বাসিন্দা । দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) তৈয়বা বেগম বলেন, দীর্ঘ পাঁচ বছর পর আলোচিত পুজা রানী শিশু ধর্ষণ মামলার এই রায়ে সন্তোষ প্রকাশ করছি।

 

এই মামলায় ২৩ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। আদালতে উভয় পক্ষের আইনজীবীদের যুক্তি তর্কের ভিত্তিতে আজকের রায় ঘোষণা হলো। অন্যদিকে আসামি পক্ষের উকিল আজমত উল্লাহ আজম বলেন, এই মামলার রায় তরিঘড়ি করে দেয়া হয়েছে। আমার মক্কেল সাইফুল ইসলাম ন্যায়বিচার পায়নি। আমরা অবশ্যই উচ্চ আদালতে যাব এবং ন্যায়বিচার পাব।

 

প্রসঙ্গত, গত ১৮ অক্টোবর ২০১৬ আসামি সাইফুল ইসলাম শিশুটির বাড়ির পাশ থেকে ফুসলিয়ে একটি নির্জন ঘরে আটকে রেখে ধর্ষণ করে ও বিড়ির আগুন দিয়ে ছ্যাঁকা দেয় । তার পরদিন সাইফুলের বাড়ির পাশের হলুদ ক্ষেতে রক্তাক্ত অচেতন অবস্থায় উদ্ধার করে শিশুটিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়।