ফটিকছড়িতে বিদেশী পিস্তল ও গুলিসহ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী গ্রেপ্তার

212

নিউজ ডেস্ক : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলিসহ দুই অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। উপজেলার গাজীরদিঘি এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

 

র‌্যাব-৭, চট্টগ্রাম আজ জানায়, গোপন সূত্রে তারা জানতে পারে, দু’জন সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে ফটিকছড়ি থানাধীন গাজীর দিঘি এলাকায় অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ির রান্যামাছড়া এলাকার সুশীল চাকমার পুত্র অভি চাকমা ওরফে বিজয় (১৯) ও মেম্বার পাড়ার সাধন রঞ্জন চাকমার পুত্র কৃতি বিকাশ চাকমা (২৪)-কে আটক করতে সক্ষম হয়।

 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামীদের কোমরের পিছনে প্যান্টের সাথে গুজানো অবস্থায় একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করে। আসামীরা আগ্নেয়াস্ত্র রাখার বৈধ কাগজপত্র দেখাতে পারেনি এবং এসব অস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ এলাকায় প্রভাব বিস্তার করে আসছিল বলে জানায়।

 

এছাড়াও বিভিন্ন মাদক ব্যবসায়ী-দের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিতকল্পে উল্লিখিত অস্ত্র ব্যবহার করতো বলে স্বীকার করে। অস্ত্রসহ এ দুই আসামী ও আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর  করা হয়েছে।

 

টঙ্গীতে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানা পুলিশ ২৫ কেজি গাঁজাসহ মাদক কারবারী চক্র গ্রেফতার করেছে। শুক্রবার সকালে টঙ্গী পূর্ব থানায়  এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (অপরাধ দক্ষিণ) মাহবুব উজ জামান।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ ফোরকান হোসেন শান্ত (৩৫), কামরুল ইসলাম ইয়াছিন (১৫),  মোসাঃ হনুফা (৩০), ইসমত আরা ওরফে সাবিনা (২৫) ও শহিদুল ইসলাম (২৮)।

 

মাহবুব উজ জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর ও ডিএমপির মিরপুর এলাকায় অভিযান পরিচালনা করে পাঁচ জন মাদক ব্যবসায়ীকে বিভিন্ন এলাকা হইতে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা ও নগদ ২৮ হাজার ৩৩০ টাকা, ১টি বাস, ১টি নোয়া মাইক্রোবাস, ২টি পিকআপ, ৩টি  মোবাইল, ২টি স্বর্ণের চেইন, মাদক কেনাবেচার ৯ টি হিসাব রেজিস্টার ও একটি গাড়ির ভূয়া নেমপ্লেট উদ্ধার করা হয়। বিস্তারিত..

Related Post: 
ধরাছোঁয়ার বাইরে গাজীপুরের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী শামীম
টঙ্গীতে ধর্ষণের চেষ্টার অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার