নায়িকা শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার

247
crimetube.xyz

 

নিউজ ডেস্কঃ চিত্র নায়িকা রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ অভিনেত্রী শিমুর ভাই খোকন খবরটি নিশ্চিত করেন । শিমু ছিলেন রাজধানীর গ্রিন রোডের বাসিন্দা ।

 

কলাবাগান থানা পুলিশ জানায়, রবিবার (১৬ জানুয়ারি) অভিনেত্রী শিমুর অভিভাবকরা নিখোঁজ সংক্রান্তে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে অজ্ঞাত নামা কয়েকজনকে আসামি করে একটি মামলা করা হয় । পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার কেরানীগঞ্জ থেকে বস্তাবন্দি একটি লাশ উদ্ধার করে।

 

শিমুর অভিভাবকদের জানানোর পর তারা লাশটিকে শনাক্ত করে। লাশ ময়না তদন্তের জন্য মিডফোর্ড হাসাপাতালে আছে। ১৯৯৮ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত প্রায় ২৫টি সিনেমায় অভিনয় করেন শিমু। তিনি কাজী হায়াতের ’বর্তমান’ সিনেমায় প্রথম অভিনয় করেন। পরে দেলোয়ার জাহান ঝন্টু, চাষি নজরুল ইসলাম, শরিফ উদ্দিন খান দিপুসহ আরও বেশ কিছু পরিচালকের সিনেমায় কাজ করেন ।

 

উল্লেখ্য, শিল্পী সমিতি কর্তৃক ১৮৪ জন ভোটাধিকার হারানো শিল্পীর মধ্যে ছিলেন শিমু। ভোটাধিকার রক্ষার বিভিন্ন আন্দোলনে অংশ নিয়েছেন। এজন্য বিভিন্ন সময় বিভিন্ন হুমকি ধামকি শুনতে হয়েছে। তাই একাধিক সূত্রের সন্দেহ, এই দ্বন্দের কারণেই হত্যা করা হতে পারে শিমুকে।

 

২০২০ সালে গৃহীত সাক্ষাৎকার-

সৌজন্যেঃ ‍Shopno Chowa TV