ধর্ষণ চেষ্টার অভিযোগ : আইটি ট্রেনিং সেন্টারের পরিচালক গ্রেফতার

201
ধর্ষণ চেষ্টার অভিযোগ

নিউজ ডেস্ক : মেয়েদের নজর কাড়তে টিকটক-ই যেন হাতিয়ার। নাটোরের শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারে অবস্থিত অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক সাজেদুর রহমান সাকিব কর্মস্থলে বসেই বানাতেন টিকটক ভিডিও। প্রতিষ্ঠানের পরিচালক সাজেদুর রহমান সাকিব প্রশিক্ষণ নিতে আসা এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। কৌশলে ক্লাশ শুরুর আগেই ঐ ছাত্রীকে ডেকে নিয়ে যাওয়া হয়। বিভিন্ন কথা বলার ফাকে দরজা আটকে তাকে ধর্ষনের চেষ্টা করে সাজেদুর রহমান সাকিব।

 

এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ঐ ছাত্রীর মা। সাজেদুর রহমান সাকিবকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে পাঠানো হয়েছে কারাগারে। এ নিয়ে নাটোরে বেশ চাঞ্চল্য তৈরি হয়েছে।

 

নাটোর সদর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ গণমাধ্যমকে জানিয়েছেন, তদন্ত চলছে এবং গ্রেফতারের পর (ধর্ষণ চেষ্টার অভিযোগ) অভিযুক্ত সাজেদুর রহমান সাকিবকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

 

গাজীপুরের কালীগঞ্জ-এ একজনকে ধর্ষণ ও অপরজনকে শ্লীলতাহানি

গাজীপুরের কালীগঞ্জ-এর ভাটিরা গ্রামের দৃষ্টিনন্দন সড়কে একদল বখাটে দুই বান্ধবীকে জোড়পূর্বক তুলে নিয়ে একজনকে ধর্ষণ ও অপরজনকে শ্লীলতাহানি করে। ভুক্তভোগী যুবতী প্রাণ-আরএফএল কোম্পানিতে শ্রমিক হিসেবে চাকরি করে।

 

এ ঘটনায় স্থানীয় জনতা অভিযুক্ত চার যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। সোমবার (১৪ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে ভাটিরা গ্রামের দক্ষিন বিলের দৃষ্টিনন্দন সড়কের ব্রিজে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৫ আগস্ট ) বিকেলে ধর্ষণ মামলায় চারজনকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। ….

Related Post:
র‍্যাব পরিচয়ে দুই ব্যক্তিকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা