দুর্বৃত্তের গুলিতে আওয়ামী লীগ নেতাসহ দুইজন নিহত

207
crimetube.xyz

 

নিউজ ডেস্কঃ রাজধানীর শাহজাহানপুরে দুর্বৃত্তের গুলিতে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলামসহ দু’জন নিহত এবং একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে জাহিদুলকে বহনকারী ব্যক্তিগত গাড়ী লক্ষ্য করে হেলমেট পরিহিত একজন গুলি করে পালিয়ে যায়।

 

হত্যাকান্ডটি পরিকল্পিত অভিযোগ করে নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়েছেন নিহতের স্ত্রী ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি।

 

রাজধানীর শাহজাহানপুরের আমতলায় বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তদের গুলিতে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম টিপু নিহত হন। এ সময় বদরুন্নেসা মহিলা কলেজের শিক্ষার্থী পথচারী সামিয়া আফরিন প্রীতিও গুলিতে নিহত হন।

 

মতিঝিল জোনের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আব্দুল আহাদ জানান, রাজধানীর শাহজাহানপুরে আমতলা মসজিদ এলাকায় হেলমেট পরা এক ব্যক্তি জাহিদুলকে বহনকারী প্রাইভেটকার লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে। এসময় প্রীতি নামের এক রিক্সা আরোহীও গুলিবিদ্ধ হয়।

 

আহত হয় জাহিদুলকে বহনকারী প্রাইভেটকার চালক। তবে রাজনৈতিক কোন শত্রুতার জেরে এমন হত্যাকান্ড নয় বলে মনে করেন স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ নেতারা। হত্যাকান্ডটি পরিকল্পিত, অভিযোগ করে নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়েছেন নিহত জাহিদুল ইসলাম টিপুর স্ত্রী।

 

নিহত টিপুর স্ত্রী ফারহানা ইসলাম ডলি ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন, শাজাহানপুর খিলগাও এলাকার ১,১১,১২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর। নিহত প্রীতি বদরুন্নেসা সরকারি কলেজের অনার্সের ছাত্রী ছিলেন। সিসি টিভির ফুটেজ দেখে হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ