টঙ্গীতে মাদক কারবারি গ্রেফতার

134
মাদক কারবারি

টঙ্গী প্রতিনিধ: টঙ্গীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি -কে গ্রেপ্তার করেছে টঙ্গী পশ্চিম থানাপুলিশ। শনিবার রাতে পৃথক দুইটি স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো টঙ্গীর বড় দেওড়া এলাকার লাবু হাওলাদার (৩৮) ও গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকার আশা আক্তার (২৭)। এ সময় তাদের কাছ থেকে ৭৯ বোতন ফেনসিডিল জব্দ করা হয়।

 

টঙ্গী পশ্চিম থানা পুলিশ জানায়, শনিবার রাতে টঙ্গীর বড়দেওড়া এলাকায় মাদক বেচাকেনার খবর পায় পুলিশ। পরে ওই এলাকার একটি বাড়ি থেকে মাদক কারবারি লাবু হাওলাদার (৩৮)কে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যে অনুযায়ী গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে আশা আক্তারকে গ্রেপ্তার করে। এ সময় আশা আক্তারের কাছ থেকে ৭৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শাহ আলম গণমাধ্যমকে জানান, গ্রেপ্তারকৃতরা চিহ্নিত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতে পাঠানো হয়েছে।

 

ফটিকছড়িতে বিদেশী পিস্তল ও গুলিসহ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী গ্রেপ্তার

 চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলিসহ দুই অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। উপজেলার গাজীরদিঘি এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

 

র‌্যাব-৭, চট্টগ্রাম আজ জানায়, গোপন সূত্রে তারা জানতে পারে, দু’জন সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে ফটিকছড়ি থানাধীন গাজীর দিঘি এলাকায় অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ির রান্যামাছড়া এলাকার সুশীল চাকমার পুত্র অভি চাকমা ওরফে বিজয় (১৯) ও মেম্বার পাড়ার সাধন রঞ্জন চাকমার পুত্র কৃতি বিকাশ চাকমা (২৪)-কে আটক করতে সক্ষম হয়।

 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামীদের কোমরের পিছনে প্যান্টের সাথে গুজানো অবস্থায় একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করে। আসামীরা আগ্নেয়াস্ত্র রাখার বৈধ কাগজপত্র দেখাতে পারেনি এবং এসব অস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ এলাকায় প্রভাব বিস্তার করে আসছিল বলে জানায়।

Related Post:
টঙ্গীতে ধর্ষণের চেষ্টার অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার