‘জেল থেকে নুর হোসেন বলছি’; ফাঁসির আসামি করছেন নির্বাচনী প্রচারণা!

297
crimetube.xyz

 

নিউজ ডেস্কঃ ‘জেল থেকে নুর হোসেন বলছি’। এই নুর হোসেন নারায়ণগঞ্জের বহু আলোচিত সাত খুন মামলার ফাঁসির আসামি। যিনি এখন আছেন কনডেম সেলে।

 

অবিশ্বাস্য হলেও সত্যি; কারাগার থেকেই ফোন করে ভাই-ভাতিজাদের নির্বাচন পরিচালনা করছেন সেই নুর হোসেন। এই ঘটনায় উদ্বিগ্ন স্থানীয় কাউন্সিলর প্রার্থী ও ভোটাররা। ঘটনার সত্যতাও পেয়েছে কারা কর্তৃপক্ষ।

 

নারায়নগঞ্জ এর সিদ্ধিরগঞ্জ এলাকায় ৪নং ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন নূর হোসেন। এখনে সেখানে লড়ছেন তার ছোট ভাই নূর উদ্দিন। আর পাশের ৩নং ওয়ার্ডে লড়ছেন তার ভাতিজা শাহ জালাল বাদল। তাদের হয়ে এলাকায় মোবাইল ফোনে ভোট চেয়েছেন কাশিমপুর কারাগারের কনডেম সেলে আটক ফাসির দন্ডপ্রাপ্ত আসামী নূর হোসেন।

 

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সাধারন ভোটাররা রয়েছেন আতংকের মধ্যে। কারা কর্তৃপক্ষ তার কনডেম সেল থেকে ৬ জানুয়ারী ফোনটি জব্দ করেছে। শাস্তিস্বরূপ তাকে চব্বিশ ঘন্টার জন্য ডান্ডাবেড়ী পড়িয়ে অন্য কনডেম সেলে রাখা হয়েছে।

 

crimetube24.com

 

আসামি নূর হোসেনের ছোটো ভাই কাউন্সিলর প্রার্থী নূর উদ্দিন -এর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটা প্রতিদ্বন্দী প্রার্থীদের মিথ্যা প্রচারণা এবং বলেছেন এটা গুজব।

 

কাশিমপুর কারাগারের সিনিয়র জেল সুপার এম এ জলিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মোবাইল ফোন জব্দ করেছি এবং তাকে কারা বিধি অনুযায়ী শাস্তি দেয়া হয়েছে। তার কনডেম সেল পরিবর্তন করে দিয়েছি।

এ নিয়ে আরো তদন্ত করছে কারা কর্তৃপক্ষ।

#crime #crimenews