সাভারের আশুলিয়ায় একই পরিবারের ৩ জনকে জবাই করে হত্যা

86
জবাই করে হত্যা

নিউজ ডেস্কঃ সাভারের আশুলিয়ায় একই পরিবারের তিনজনের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ভাড়া বাসার একটি ফ্ল্যাটে পাওয়া যায় স্বামী-স্ত্রী ও তাদের সন্তানের মরদেহ। তবে, কে বা কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি। রহস্য উদঘাটনে তদন্তে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের জবাই করে হত্যা করা হয়েছে।

 

আশুলিয়ার জামগড়ায় বহুতল ভবনের একটি ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রী ও তাদের ১২ বছরের ছেলে সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে জামগড়া ফকির বাড়ির মোড় এলাকার মেহেদী হাসানের মালিকানাধীন ৬ তলা ভবনের ৪ তলার একটি ফ্ল্যাট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহতরা হলেন, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোক্তার হোসেন (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২)। শাহিদার গ্রামের বাড়ি রাজশাহী জেলায়। স্বামী-স্ত্রী দুজনেই আশুলিয়ায় পৃথক পোশাক কারখানায় চাকরি করতেন।

 

স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পেয়ে আশপাশের বাসিন্দাদের সন্দেহ হয়। তারপর দরজা খুলে বিছানার ওপর মা ও ছেলের রক্ত মাখা মরদেহ দেখতে পান তারা। পরে বাড়ির মালিক ও স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ওই ফ্ল্যাটের পাশের ঘরে মোক্তার হোসেনের মরদেহ খুঁজে পায়।

 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে বিছানার উপর মা ও ছেলের লাশ দেখতে পেয়েছি। পাশের ঘরে হাত-পা বাঁধা অবস্থায় মোক্তার হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। তবে হত্যার কারণ তদন্তের শেষে বলা যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের জবাই করে হত্যা করা হয়েছে।

Related Post:
স্ত্রী পরিচয়ে হোটেলে নিয়ে গলাকেটে হত্যা!
হবিগঞ্জের বাহুবলে সীমানা সংক্রান্ত বিরোধে জোড়া খুন: আহত ১০