সিলেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

210
ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

নিউজ ডেস্ক : সিলেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন । সিলেটে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন এক সবজি বিক্রেতা। ভোরে নগরীর ধোপা দিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, আখালিয়া নতুন বাজারের সবজি বিক্রেতা গোবিন্দ প্রতিদিনের মতো ভোরে মালামাল কিনতে সুবহানিঘাটের আড়তে যাচ্ছিলেন। পথে ২ ছিনতাইকারী তাকে আটকায়। টাকা ছিনিয়ে নেয়ার সময় বাধা দিলে ছুরিকাঘাত করা হয়।

 

পরে স্থানীয়রা গোবিন্দকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত (ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন) ঘোষনা করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সিসিটিভির ফুটেজ দেখে এরইমধ্যে জড়িতদের শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

সিলেটে গোবিন্দ তালুকদার (৩৫) নামে এক সবজি ব্যবসায়ী খুনের ঘটনায় পাঁচজনকে সনাক্ত করেছে পুলিশ। তাদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আজবার আলী শেখ।

 

আজবার আলী শেখ বলেন, এ ঘটনায় সিসিটিভি ফুটেজ দেখে পাঁচজনকে সনাক্ত করা হয়েছে। তাদেরকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে। বৃহস্পতিবার (১ জুন) ভোরে নগরীর ধোপাদিঘীরপাড়স্থ হোটেল অনুরাগের লাগোয়া একটি গলি সড়কে এ ঘটনা ঘটে। খুন হওয়া গোবিন্দ সুনামগঞ্জের শাল্লা উপজেলা বড়গাঁও গ্রামের বাসিন্দা। তিনি বর্তমানে নগরীর আখালিয়া নতুন বাজারে বসবাস করতেন।

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গোবিন্দ ভাসমান সবজি বিক্রেতা ছিলেন। বৃহস্পতিবার ভোরে নগরীর আখালিয়া নতুন বাজার থেকে সোবানিঘাট পাইকারি সবজির বাজার থেকে সবজি কিনতে যাওয়ার পথে ধোপাদিঘীরপাড়স্থ হোটেল অনুরাগের লাগোয়া একটি গলি সড়কে তাকে ছিনতাইকারীরা আটক করে।

 

এক পর্যায়ে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে যায় ছিনতাইকারীরা। পরে পথচারীরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত (ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন) ঘোষণা করেন।

Related Post:
কারাগারে বাবা-ভাইকে দেখতে যাওয়ার পথে গণধর্ষণের শিকার কিশোরী!