কুষ্টিয়ার ভয়ঙ্কর এক গ্রাম যেখানে খুনও স্বাভাবিক ব্যাপার! একদিনে ৪ খুন !

307
crimetube.xyz

নিউজ ডেস্কঃ তুচ্ছ ঘটনায় খুন করা রীতিমত স্বাভাবিক ব্যাপারে এখানে। একটি গ্রামের দুইপক্ষের বিরোধে দেশের স্বাধীনতা যুদ্ধের পর হতে এপর্যন্ত প্রাণ গেছে অন্তত ৮৬ জনের। কোন কোন পরিবারের তিন প্রজন্মেরই কেউ না কেউ খুন হয়েছেন এই বিরোধে। তবুও থেমে নেই সংঘর্ষ-খুনোখুনি।

 

এটি কুষ্টিয়ার সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের কথা। ঈদুল ফিতরের আগের দিন যেখানে খুন হন একই পরিবারের ৩ সদস্যসহ চার জন। কেন এই খুন, কারা নেপথ্যে ইন্ধন দিচ্ছে!

 

পুরুষ শূন্য পুরো গ্রাম। প্রথম হত্যা করা হয় রহিম মালিথাকে। পরবর্তীতে মধ্যপাড়া বাশ বাগানে একই পরিবারের তিন জনকে হত্যা করা হয়, তারা হলেন- মতিয়ার মন্ডল, কাশেম মন্ডল এবং লাল্টু মন্ডল।

 

স্থানীয় জনগনের ভাষ্য মতে, উত্তরপাড়ার নিয়ন্ত্রণ সাবেক ইউপি চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসের হাতে আর মধ্যপাড়ার নিয়ন্ত্রণ বর্তমান চেয়ারম্যান মেহেদী হাসান এবং ফজলু মন্ডলের হাতে। এই দুই পাড়ার বিরোধ চলে আসছে দীর্ঘদিন যাবত।

 

চার খুনের পর উভয়পক্ষ হতে দু’টি পৃথক মামলা হয়েছে। এ পর্যন্ত মেহেদী ও কেরামতসহ গ্রেফতার করা হয়েছে বিশ জনকে। পুলিশ-এর ভাষ্য মতে, অভিযুক্তদের অতীত ইতিহাস ভালো না, তবে রাজনৈতিক আশ্রয় প্রশ্রয়ে তারা অপকর্ম করে বেড়াচ্ছে।

 

জেলা প্রশাসনের পক্ষ থেকে উদ্যোগ নেয়া হয়েছে দুই পাড়ার বিরোধের স্থায়ী নিষ্পত্তির জন্যে। স্থানীয়রাও এর একটি স্থায়ী সমাধানের জন্য আশাবাদ ব্যক্ত করেন এবং প্রশাসনের জোরালো হস্থক্ষেপ কামনা করেন।

Related Post:
স্ত্রী-কন্যা হত্যার মিথ্যা মামলায় ফাঁসির দণ্ড নিয়ে কনডেম সেলে বিশ বছর!