ডিমে রং মিশিয়ে দেশি বানানোর চেষ্টা; আটক ব্যবসায়ী

230
আটক ব্যবসায়ী

নিউজ ডেস্ক : লেয়ার মুরগির লাল ডিমে সাদা রং মিশিয়ে তা দেশি মুরগির ডিমে পরিনত করার সময় রাজশাহীতে হাতেনাতে এক খুচরা ব্যবসায়ীকে আটক (আটক ব্যবসায়ী) করা হয়েছে। পুলিশ জানায়, সকালে নগরীর হড়গ্রাম বাজারে পরিত্যক্ত একটি বাড়ির ভেতর ডিমে রং মেশাচ্ছিলেন খুচরা ব্যবসায়ী আব্দুর রাজ্জাক।

 

এসময় তাকে হাতেনাতে আটক করে এলাকাবাসী। এসময় তার ঝুড়িতে ২৭০টি ডিম ছিল। ডিম’সহ ওই ব্যবসায়িকে কাশিয়াডাঙ্গা (আটক ব্যবসায়ী) থানায় সোপর্দ করা হয়। তিনি গোদাগাড়ী উপজেলার কাকনহাট এলাকার বাসিন্দা।

 

পরে পুলিশ ভোক্তা অধিকার অধিদপ্তরে জানালে বিভাগীয় সহকারী পরিচালক ওই ব্যবসায়িকে ৫০০ টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেয়। ঘটনাটি এলাকায় ভীষণ চাঞ্চল্য সৃষ্টি করেছে।

——————————

নিউজ ডেস্ক : ঝালকাঠির রাজাপুরে গভীর নলকূপ বসাতে গিয়ে গ্যাসের সন্ধান পেয়েছেন শ্রমিকরা। নলকূপ বসানোর সময় নয়শত ষাট ফুট নিচের পাইপ দিয়ে অনবরত এ গ্যাস বের হয়। রোববার সকালে রাজাপুর উপজেলার শুক্তাগড় গ্রামে পল্লী বিদ্যুতের পাওয়ার স্টেশন সংলগ্ন মো. মোফাজ্জেল হাওলাদারের নির্মানাধীন বাড়িতে এ গ্যাসের সন্ধান পাওয়া যায়।

 

বিষয়টি মুহুর্তের মধ্যে ওই এলাকায় ছড়িয়ে পরলে উৎসুক জনতা সেখানে ভিড় জমায়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর টিম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অনবরত গ্যাস বের হওয়ায় সেখানের সকল কাজ বন্ধ করে দেন ও লোকজনকে দুরে সরে থাকার নির্দেশ দেন।

বাড়ির মালিক মো. মোফাজ্জেল হাওলাদার বলেন, নলকূপে বসানোর এক পর্যায়ে নয়শত ষাট ফুট মাটির নিচে পাইপ যাওয়ার পর সেখান থেকে প্রায় ৪ ঘন্টা যাবৎ অনবরত প্রাকৃতিক গ্যাস বের হয়।

Related Post:
আবারো হা’মলার শিকার সাংবাদিক
কালীগঞ্জে কাউন্সিলরের নেতৃত্বে যুবককে হত্যার চেষ্টা, মামলা নিতে গড়িমসি
ধরাছোঁয়ার বাইরে গাজীপুরের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী শামীম